ads

how to do not sending message gp number bd

 


আমি অনেক দিন ধরেই Gp Sim ইউজ করি | অন্য সব Sim বন্ধ রেখেছি Offer পাবার জন্য | কিন্তু কয়েকদিন ধরে মাথা অনেক গরম ছিল | দেখি আমার Sim থেকে অন্য কোনো No. এ Msg Send করতে পারছিলাম না | কিন্তু, 400 Sms কেনা ও আছি | অন্য Sim এনে আমার Phone এ দেখি কাজ করছে | আমার Gf তো রাগে অস্থির | মনে পড়ল যে কদিন আগে , Factory Mood এ গিয়ে Manually 4G net আনতে চাইছিলাম তাই এই Bug তৈরী হয়েছিল |

তাই শেষমেষ এই Problem Fix করতেই হলো |
### যেভাবে Fix করবেন:-
Step 1. Msg Settings এ যান 


Step 2. Text Msg Option সিলেক্ট করেন |

Step 3. Msg Service Sender Option এ এই No. টি
+8801700000600 Type করে Save করেন |

আমার Problem আমি এভাবেই Fix করেছি | তাই Fix হওয়া মাত্রই পোস্ট টি Publish করলাম |
### Android Root + Any Problem Fix করতে আমার Fb তে মেসেজ করবেন | 



আপনার নাম্বার থেকে এসএমএস সেন্ড করার সমস্যাটি সমাধান করার জন্য নিচের নির্দেশনা অনুসরণ করতে অনুরোধ করছিঃ

1. Checked the SMS Center number (SMSC) in SMS settings which is +8801700000600.

2. Delete the SMS Center number and reset.

3. Set the GP SMS Center number as default SMS Center (the option and the option name may vary with handsets)

4. Set SMS Format as "Text Mode".

5. Finally check by changing handset.

আশা করছি, সমস্যাটি আর হবে না।

দুঃখিত Shorif, আপনার সমস্যাটির জন্য. 

বর্তমানে যে সকল হ্যান্ডসেটে বাংলা এসএমএস সাপোর্ট করে শুধুমাত্র সেই সকল হ্যান্ডসেট ব্যবহারকারী নাম্বারে আমাদের এই এসএমএস গুলো পাঠানো হচ্ছে।তবে, আপনি যদি কোন সমস্যা পেয়ে থাকেন তাহলে আপনার নম্বরটি চেক না করে নির্দিষ্ট সমস্যা এর বিষয়ে সঠিক কোন মতামত দেয়া সম্ভব হচ্ছে না। আপনার সম্পৃক্ত নম্বরটিসহ এই ফ্যান পেজ এ "Message" করে বিস্তারিত জানাতে পারেন। তাহলে আশা করছি এই বিষয়ে আপনাকে সঠিক ফিডব্যাক দেয়া সম্ভব হবে। এছাড়া নম্বরটির যাচাই এর জন্য নিচের তথ্যগুলো সাথে নিয়ে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।


NB: আর একটি বিষয়, এখন থেকে যেকোনো নম্বর সংশ্লিষ্ট জিজ্ঞাসা /

Post a Comment

0 Comments